বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বড় বোনকে ধর্ষণ করে হত্যার রেশ না কাটতেই ফের ছোট বোনকে ধর্ষণ চেষ্টা: গ্রেফতার ২

অনলাইন ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের ভাটরা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির এক শিক্ষার্থী মঙ্গলবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে বের হলে দুই যুবক জমাদ্দার বাড়ির পাশের সুপারির বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। এসময় শিশুর আত্মচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার রাতে ভুক্তভোগী শিশু কন্যার বাবা গ্রাম পুলিশ লোকমান হোসেন বাদী হয়ে বাউরখাড়া গ্রামের মন্দার বাড়ীর আবদুল হান্নানের ছেলে শাহরিয়ার আলম (২০) ও মোহাম্মদপুর গ্রামের চৌকিদার বাড়ীর আবদুর রহিমের ছেলে রবিন হোসেন (২১) নামের দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলার ভিত্তিতে মঙ্গলবার দিবাগত গভীর ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শাহরিয়ার আলম ও রবিন হোসেনকে গ্রেফতার করে রামগঞ্জ থানা পুলিশ।
ভুক্তভোগী শিশুর বাবা লোকমান হোসেন জানান, ২০২১ইং সনে আমার মেয়ে প্রিয়া আক্তার ফাতেমা (১৪)কে একই ইউনিয়নের বাউরখাড়া গ্রামের মন্দার বাড়ীর হারুন মিয়ার ছেলে মোঃ বাহার হোসেন জোরপূর্বক ধর্ষণ শেষে শ্বাসরোধ হত্যা করে। এ ঘটনায় আমি রামগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ বাহার হোসেনকে আটক করে। এ ঘটনায় জেলে রয়েছে বাহার মিয়া। আমার সেই ক্ষত না শুকাতেই আজ (মঙ্গলবার) রাতে আমার ছোট মেয়েকে ধর্ষণের চেষ্টা করে বখাটেরা। বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে বিষয়টি জানালে তিনি রামগঞ্জ থানায় মামলা করতে বলেন। আমি এ ঘটনায় উপযুক্ত শাস্তি দাবী করছি।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, এই ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করে আজ বুধবার লক্ষ্মীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪