বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদ্রাসাছাত্রীকে জিম্মি করে ধর্ষণ-ভিডিও ধারণ:গ্রেফতার ৩

অনলাইন ডেস্কঃ

লক্ষ্মীপুরের রায়পুরে মাদ্রাসাছাত্রীকে জিম্মি করে ধর্ষণ ও তা ভিডিও ধারণ করার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোনাপুর গ্রামে এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রীকে জিম্মি করে ধর্ষণ ও ভিডিও করার অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গ্রেফতার ৩ যুবক ও তাদের পরিবারের সদস্যসহ ৬ জনকে আসামি করে রায়পুর থানায় মামলা করেন।

সোমবার ভোররাতে তাদের উপজেলার সোনাপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তাররা হলেন—শুভ ইসলাম রিফাত (১৯), মুরাদ হোসেন (২৮) ও মো. হাছান সাগর (১৯)।

দশম শ্রেণী পড়ুয়া ওই মাদ্রাসা ছাত্রীর (১৪) বাবা জানান, অভিযুক্ত যুবকরা নেশাগ্রস্ত ও সবসময় জুয়া খেলায় মেতে থাকে। তারা গত বছরের ২৬ অক্টোবর ওই ছাত্রীকে মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার পথে কথা আছে বলে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে জিম্মি করে কোমল পানীয়র সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে তাকে পান করিয়ে শুভ ইসলাম ধর্ষণ করে ও মুরাদ হোসেন সেই ঘটনা ভিডিও ধারণ করে রাখে। ঘরের বাহিরে পাহারায় থাকে মো. হাছান সাগর। পরে তারা ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় এবং পরিবারের সদস্যদের মেসেজ আকারে পাঠায়।

রায়পুর থানার ওসি মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করার পর অভিযুক্ত ৩ যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অন্য আসামিদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪