মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাঝরাতে শীতার্তদের পাশে রামগঞ্জের ইউএনও

অনলাইন ডেস্কঃ

দেশজুড়ে জেঁকে বসেছে তীব্র শীত। তীব্র শীতে দুর্ভোগে পড়েছেন অসহায় মানুষগুলো। অসহায় শীতার্ত এই মানুষের হাতে কম্বল পৌঁছে দিতে ছুটছেন লক্ষীপুর রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইসলাম। বুধবার রাত ১১টায় তীব্র শীতের মধ্যে তিনি পৌর শহরের শিশু পার্ক এলাকা, সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে, রিক্সা চালক,পুলিশ বক্স ও সোনাপুর চৌরাস্তা, ওয়াপদা সড়কের পাশের অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন ইসলাম বলেন, উপজেলার স্থানীয় সরকারের প্রতিনিধিদের মাধ্যমে ও আমি নিজেই অফিসের কার্যক্রম শেষে রাতে প্রকৃত অসহায় ছিন্নমূলদের চিহ্নিত করে তাদের হাতে কম্বল তুলে দেই। হিম হিম ঠান্ডা বাতাস আর ঘন কুয়াশায় নাকাল জনজীবন। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের একটু উষ্ণতা দিতে তাদের পাশে দাঁড়ানো অব্যাহত রাখবেন উপজেলা প্রশাসন।

শীতবস্ত্র পাওয়া একাধিক শীতার্ত মানুষ জানান, ইউএনও স্যার নিজে এসে কম্বল দিয়েছেন। শীত বেশি হওয়ায় কাজ নেই আমাদের।অনেকটাই কর্মহীন। গত কয়েকদিন থেক প্রচন্ড শীতের কারণে অনেক কষ্ট হচ্ছিলো।কিন্ত আজ কম্বল পেয়ে আমরা অনেক খুশি।প্রচন্ড শীতে যখন আমরা অনেকটা অসহায় তখন কম্বল নিয়ে হাজির হলেন ইউএনও স্যার। আমরা তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

উপজেলা নির্বার্হী অফিসারের এ ধরণের কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় ও সুধীজনেরা।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪