বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কারামুক্ত নেতাকর্মীকে সংবর্ধনা দিলেন শাহাদাত হোসেন সেলিম

অনলাইন ডেস্কঃ

জোর জবরদস্তি করে চেয়ার দখল করা যায় কিন্ত জণগনের সম্মান আদায় করা যায়না বলে মন্তব্য করেছেন ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিমের তিনি বলেন, গত ৭ জানুয়ারি যে নির্বাচন হয়েছে তা রাজনৈতিক সম্প্রীতিকে কলংকিত করেছে।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ২৮ অক্টোবর থেকে ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত বিভিন্ন মামলায় কারা নির্যাতিত নেতা-কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিমের করপাড়াস্থ নিজ বাসভবনের সামনে এই আয়োজন করা হয়।

রামগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক মনোয়ার হোসেনের সভাপতিত্বে পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চুর সঞ্চালনায় ও উপজেলা বিএনপির আহবায়ক মোজাম্মেল হক মজুর সার্বিক তত্ত্বাবধানে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম।
প্রধান অতিথির বক্তব্যে শাহাদাত হোসেন সেলিম বলেন সারা দেশে বিএনপির এখনো ২৫ হাজার নেতাকর্মী জেলে। আমরা আগে চেষ্টা করি এই ২৫ হাজার নেতাকর্মীকে জেল থেকে বের করে এনে অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত রাখা। যারা বিএনপি নেতা কর্মীদের গ্রেপ্তার ও হয়রানী করে ধানের শীষের বিজয় ছিনতাই করেছে। একদিন তাদেরকে এই অপকর্মের খেসারত দিতে হবে। তিনি কারামুক্ত নেতাকর্মীদের ধন্যবাদ জানান এবং ধৈর্য্যধারণ করে মাঠে থাকার আহবান জানিয়ে সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগঞ্জ পৌর বিএনপির আহবায়ক শেখ মোঃ কামরুজ্জামান, সিনিয়র যুগ্ন-আহবায়ক তোফায়েল আহম্মেদ, উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক নজরুল ইসলাম পিন্টু, আবুল কাশেম, পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক আওরঙ্গজেব বাবলু, আশরাফ হোসেন পাটওয়ারী, রামগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কবির হোসেন কানন, জেলা যুবদলের যুগ্ন-আহবায়ক টিপু সুলতান ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দুলাল হোসেন দুলাল, উপজেলা ছাত্রদলের আহবায়ক জহির রায়হান বাবু, সদস্য সচিব রাকিব হাসান, সাবেক ছাত্রদল নেতা আতিকুর রহমান রিপন, মিজানুর রহমান ভূঁইয়া, যুবদল নেতা জামাল পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক জাফর হোসেন, মামুন হোসেনসহ রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

বক্তারা আরও বলেন ভোট বিহীন এই এই সরকার সারা দেশে বিএনপি নেতাকর্মীদের উপর যে ভাবে নির্যাতনের স্টীম রোলার চালাচ্ছে জনগনের যৌক্তিক আন্দোলনে সরকার পতনের মধ্যদিয়ে একদিন এর পরিসমাপ্তি ঘটবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪