মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুর মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান হাছিনা আক্তার

অনলাইন ডেস্কঃ

আসন্ন লক্ষীপুর- রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে লড়তে চান হাছিনা আক্তার। তিনি নির্বাচনের আভাস পাওয়ার পর থেকেই এলাকার পাড়া মহল্লায় মানুষের সাথে কুশল বিনিময়, উঠান বৈঠক, মতবিনিময় সভা অব্যাহতভাবে করে যাচ্ছেন। নির্বাচনে অংশগ্রহ করার লক্ষে দিনরাত প্রচার প্রচারণা অব্যহত রেখেছেন।

তিনি দীর্ঘদিন থেকে সাধারণ মানুষের সেবা করে আসছেন। হাসিনা আক্তার রায়পুর উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক রায়পুর পৌর ছাত্র লীগ নেতা, সাবেক রায়পুর পৌর যুবলীগের আহ্বায়ক ও সভাপতি কামরুল হাসান রাসেল এর সহধর্মিণী। হাছিনা আক্তার রায়পুর পৌরসভার আওতাধীন ৪নং ওয়ার্ডের অধিবাসী। হাছিনা আক্তার একটি রাজনৈতিক পরিবারে জন্ম। তার বিয়েও হয়েছে প্রতিষ্ঠিত একটি রাজনৈতিক পরিবারে।

হাছিনা আক্তার জানান, আমার একটাই লক্ষ্য, এলাকার সর্বস্তরের জনগণের পাশে থেকে সবাই কে সহযোগিতা করা। অসহায়, বিধবা মহিলাদের কর্মসংস্থান সৃষ্টি করা, স্বামী পরিত্যক্তা নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করা।নারীদেরকে প্রতিটি কাজে গুরুত্ব দিয়ে নারীদেরকে স্বাবলম্বী করে তুলা। এই মর্যাদাপূর্ণ উপজেলার প্রতিটি নারী যাতে নিরাপদে থাকতে পারে সেই বিষটিকে গুরুত্ব দিয়ে কাজ করব। আমি দীর্ঘদিন থেকে এ উপজেলার বিভিন্ন বিষয়ে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছি। এজন্য আমি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে বড় পরিসরে তাদের উন্নয়ন করতে চাই। তাই আসন্ন উপচেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪