মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৃদকালিন্দিয়ার জমকালো আয়োজনে পর্দা উঠল চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্টের

অনলাইন ডেস্কঃ

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার ২৬ জানুয়ারি গৃদকালিন্দিয়ার মাঠে ফরিদগঞ্জ উপজেলার ১৬ নং রূপসা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান শরিফ হোসেন খান এর সৌজন্যে চেয়ারম্যান কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।

১৬ টি দলের অংশগ্রহণে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে উদ্বোধনী খেলায় লক্ষীপুর জেলা একাদশ বনাম রামগঞ্জ উপজেলা অলরাউন্ডার একাদশ অংশগ্রহণ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির প্রধান আহ্বায়ক চেয়ারম্যান শরিফ হোসেন খান বলেন ২০১২ সালে গৃদকালিন্দিয়ার মাঠে যে বড় পরিসরে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হয়েছিল। এরপর কেটে গেছে একযুগেরও বেশি সময়।পরবর্তী সময়ে মাঝখানে গৃদকালিন্দিয়ার মাঠে বড় পরিসরে বেশ কয়েকবার ফুটবল টুর্নামেন্টের আয়োজন হলেও লম্বা একটা সময় ক্রিকেট উন্মাদনা থেকে বঞ্চিত ছিলো এই অঞ্চলের ক্রিকেট প্রেমীরা। একটা সময় ছিল এই অঞ্চলের ক্রীড়াঙ্গন স্থানীয় ক্রিকেটারদের ব্যাট-বলের লড়াইয়ে মুখরিত হতো। সময়ের পালা বদলে সেটি হারিয়ে যেতে বসেছে। ক্রিকেটারদের প্রতিভার উন্মেষ এবং মাঠে ক্রীড়া উৎসবের মুখরতা ফেরাতে এবারের টুর্নামেন্ট আয়োজন। এই টুর্নামেন্টের ব্যাতিক্রমী অংশ হিসেবে থাকছে প্রতিটি ম্যাচ ফেসবুকে লাইভ সম্প্রচার। এ ছাড়া টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের জন্য থাকছে এক লক্ষ টাকার প্রাইজমানি এবং রানাস-আপ দলের জন্য থাকছে পঞ্চাশ হাজার টাকার প্রাইজ মানি। এছাড়া প্রতিটি ম্যাচে “ম্যান অব দ্যা ম্যাচ”, টুর্ণামেন্ট সেরা ব্যাটসম্যান , টুর্ণামেন্ট সেরা বোলার, ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার তো থাকছেই।

এসময় টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ও দক্ষিণ রূপসা ইউপি চেয়ারম্যান শরীফ হোসেন খানের সভাপতিত্বে ও সামছুল আলম রনির উপস্থাপনায় অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, ফরিদগঞ্জ রোটারি ক্লাবের প্রেসিডেন্ট কামরুল হাসান সাউদ, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান সবুজ, এমপি প্রতিনিধি শাওকত আলী, আল আমিন রাজা, আঃ সাত্তার পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন টেলু, জহির হোসন, বোরহান উদ্দিন প্রমুখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪