বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে একসঙ্গে কাজ করতে হবে: আনোয়ার খান এমপি

অনলাইন ডেস্কঃ

জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের টানা দ্বিতীয় মেয়াদের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। জাতীয় সামাজিক নিরাপত্তা কৌশল প্রণয়ন, ডিজিটাল ব্যবস্থাপনায় জি-টু-পি পদ্ধতিতে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতা প্রদানসহ বিভিন্ন কৌশলগত সংস্কার কর্মসূচি বিশ্বের কাছে দেশকে কল্যাণ রাষ্ট্র হিসেবে উপস্থাপনে সহায়ক ভূমিকা পালন করছে। আমি আশা করি, সঠিক যাচাই-বাছাইয়ের মাধ্যমে যোগ্য ব্যক্তিগণ যেন সামাজিক নিরাপত্তা কর্মসূচির সুফল ভোগ করতে পারে সে বিষয়ে সকলে সচেষ্ট থাকবেন।

রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা এবং সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে নব নির্বাচিত সংসদ সদস্যের মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

তিনি বলেন, নির্বাচন পর্যন্তই দুইটি পক্ষ ছিল এখন কোন পক্ষ নেই। নির্বাচিত জন প্রতিনিধি হিসেবে আমি সকলকে নিয়ে একযোগে কাজ করতে চাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শারমিন ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, প্রমূখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪