মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুর উপজেলা নির্বাচনে মারুফ বিন জাকারিয়া প্রধানমন্ত্রীর দোয়া ও সমর্থন চান

অনলাইন ডেস্কঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি। চলতি বছরের মার্চেই উপজেলা পরিষদ নির্বাচন হতে পারে-এমন আভাস দিয়েছেন বাংলাদেশ নির্বাচন কমিশন। চলতি মাসের শেষ দিকে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের নির্বাচনী তফসীল ঘোষণা হতে পারে। এরই মধ্যে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষীপুর- রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া এবার রায়পুর উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থন ও দোয়া নিয়ে নির্বাচনে অংশ নিতে চান।

ছাত্র জীবন থেকেই ছাত্ররাজনীতির মাধ্যমে রাজনীতিতে আসা অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের সফলতার সাথে গুরুত্বপূর্ণ অনেক দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক পদে দায়িত্ব পালন করছেন।

তারই ধারাবাহিকতায় অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া সামাজিক উন্নয়নমূলক সকল কর্মকান্ডে নিজে জড়িত থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন। বিএনপি-জামাত ক্ষমতা কালীন সময়ে অনেক অত্যাচার-নির্যাতন সহ অসংখ্য মিথ্যে মামলার শিকার এ নেতা বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। তাই কোনো বাধাই আমাকে থামিয়ে রাখতে পারবেনা। তিনি বলেন বাকিটা জীবনও জনস্বার্থেই জনগণের জন্যই কাজ করে যেতে চাই।

এখনো প্রায় প্রতিনিয়ত তৃণমূল পর্যায়ের নেতা কর্মী থেকে শুরু করে অসহায় সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে দাঁড়ান এই নেতা। তাই উপজেলার সাধারণ মানুষের কাছে ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া ব্যাপক জনপ্রিয় একজন ব্যাক্তি। পাশাপাশি তৃণমূল পর্যায়ের অসহায় হত-দরিদ্র মানুষের বিপদ-আপদে প্রতিনিয়তই সহযোগিতার হাত বাড়িয়ে দেন এ নেতা। এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড থেকে শুরু করে প্রায় প্রতিটা সামাজিক অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষণীয়।

এলাকার সার্বিক উন্নয়নে তিনি বিভিন্নভাবে অবধান রেখে চলেছেন। তাই রায়পুর উপজেলার তৃণমূল পর্যায়ের মানুষের কাছে তিনি অত্যান্ত সুপরিচিত ও পছন্দের একজন মানুষ। এখনো সময় পেলেই তিনি ছুটে চলেন উপজেলার প্রতিটি মানুষের ঘরে ঘরে,খোঁজ খবর নেন প্রত্যেকের। কে কি করছেন? কার আর্থিক অবস্থা কেমন এমনকি যারা আর্থিকভাবে অসহায় তাদের পাশে আর্থিক সাহায্য নিয়ে পাশে দাঁড়ান তৃণমূলে জনপ্রিয় এই নেতা।

সাংবাদিকের প্রশ্নের জবাবে অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া বলেন, আমাদের দেশে এখন প্রধান সমস্যা মাদক এবং দুর্নীতি আর এ দুটি বিষয় নিয়েই আমাদের নেত্রী গণতন্ত্রের মানসকন্যা সফল নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে যা ইতোমধ্যেই মিডিয়ার বদৌলতে দেখতে পাচ্ছেন।

জননেত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে রায়পুর উপজেলাকে আমি মাদক আর দুর্নীতি মুক্ত একটি উপজেলা হিসেবে তৈরী করে আমাদের প্রিয় নেত্রীকে উপহার দিতে চাই। মাদক আর দুর্নীতির সাথে যারাই জড়িত থাকবে হোক সে আমার আত্মীয় এ বিষয়ে কাউকে কোনোভাবেই ছাড় দেয়া হবেনা।

আমি বিগত দিন থেকে রায়পুরের মানুষের পাশে ছিলাম, আগামীতেও মানুষের সেবা করার লক্ষ্যে উপজেলা নির্বাচন করতে চাই। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি বিশ্বাস করি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪