মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রামগঞ্জে মরহুম নুরুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুনামেন্ট উদ্বোধন

অনলাইন ডেস্কঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৫নং চন্ডিপুর ইউপি চেয়ারম্যান শামসুল ইসলাম সুমনের উদ্যোগে মরহুম নুরুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুনামেন্ট ২০২৪ এর উদ্ভোধন করা হয়েছে।

সোমবার ১২ (ফেব্রুয়ারি) সকাল ১০ টায় চন্ডিপুর ইউনিয়নের বটতলী মিনি ক্রিকেট গ্রাউন্ডে এ টুর্নামেন্ট এর উদ্ভোধন করা হয়। এসময় প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে উক্ত টুর্নামেন্ট এর উদ্ভোধন করেন রামগঞ্জ সহকারি ভূমি কমিশনার রাসেল ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদ।

১২ টি দলের অংশগ্রহণে উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন স্বপ্নচূড়া ফাউন্ডেশন বনাম এস,এস,কে একাদশ।

৫নং চন্ডিপুর ইউপি চেয়ারম্যান শামসুল ইসলাম সুমন বলেন মানুষের মৌলিক চাহিদার মধ্যে চিত্তবিনোদন অন্যতম। খেলাধুলা তারই একটি অংশ। খেলাধুলা দেহের ও মনের বিকাশ ঘটায়।তাই লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করা উচিত।যুবসমাজ মাদকের ছোবলে ধ্বংসের দিকে চলে যাচ্ছে।নিয়মিত খেলাধুলা করলে মাদক থেকে রক্ষা পাওয়া যায়। যুবসমাজের মাদকের করাল গ্রাস থেকে মুক্তি পেতে খেলাধুলার বিকল্প নেই।
তিনি আরো বলেন,আমার বাবার স্মরণে আজকের এই টুর্নামেন্ট আয়োজন।এই ধরনের আরো বেশি বেশি টুর্নামেন্টের আয়োজন করা উচিত।তাহলে এখান থেকে ভবিষ্যতে জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি হবে, যারা দেশের নাম উজ্জ্বল করবে।

তিনি বলেন ক্রিকেটারদের প্রতিভার উন্মেষ এবং মাঠে ক্রীড়া উৎসবের মুখরতা ফেরাতে এবারের টুর্নামেন্ট আয়োজন। এই টুর্নামেন্টের ব্যাতিক্রমী অংশ হিসেবে থাকছে প্রতিটি ম্যাচ ফেসবুকে লাইভ সম্প্রচার। এ ছাড়া টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানাস-আপ দলের জন্য পুরস্কার হিসেবে থাকছে হোন্ডা। এছাড়া প্রতিটি ম্যাচে “ম্যান অব দ্যা ম্যাচ”, টুর্ণামেন্ট সেরা ব্যাটসম্যান , টুর্ণামেন্ট সেরা বোলার, ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার তো থাকছেই।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪