মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাসিমপুর উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান 

অনলাইন ডেস্কঃ

লক্ষীপুর- রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়ন এর মাসিমপুর আব্দুল লতিফ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া,পুরস্কার বিতরণ ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী )সকালে বিদ্যালয়টির উদ্যোগে এই অনুষ্ঠানে আয়োজন করা হয়।অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আনন্দঘন পরিবেশের মাধ্যমে পরীক্ষার্থীদের আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।

বিদ্যালয়ের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য ড.আনোয়ার হোসেন খান,লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: শাহাজাহান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব আ.ক.ম রুহুল আমিন,সাবেক মেয়র বেলাল আহমেদ , উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার,লক্ষীপুর জেলা আওয়ামী-সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত,উপজে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদ,৫নং চন্ডীপুর ইউনিয়ন এর চেয়ারম্যান সামছুল ইসলাম সুমন,রায়পুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও মাসিমপুর আব্দুল লতিফ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব মাওলানা মুনছুর আহমেদ,চন্ডীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়া।আবুল আকাশে মাষ্টার, জি,এস নজরুল। এছাড়া ও বিদ্যালয়ের অভিভাবক সদস্য হিসেবে উপস্থিত ছিলেন ইউপি মেম্বার ইব্রাহীম শেখ স্বপন,জাহাঙ্গীর শেখ, কামাল পন্ডিত,দাতা সদস্য কাজী শামসুদ্দিন সহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ,শিক্ষকবৃন্দ,ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে পরীক্ষায় ভালো ফলাফল করে অভিভাবক ও স্কুলের সুনাম বয়ে আনার আহ্বান জানান বক্তারা।

এবার মাসিমপুর আব্দুল লতিফ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে অংশ নিচ্ছে মোট ৯০ জন পরীক্ষার্থী।এতে বিজ্ঞান বিভাগ থেকে ৩৯ জন, মানবিক বিভাগ থেকে ১৬ জন, ব্যবসায়ী শিক্ষা শাখা থেকে ৩৫ জন পরীক্ষার্থী এসএসসি ও সমমানের পরিক্ষায় অংশ নিচ্ছে।

পরিশেষে বার্ষিক পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪