মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাগুরায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

অনলাইন ডেস্কঃ

মাগুরার শ্রীপুরে অধিনায়ক আকবর হোসেন মিয়া সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলার জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। খেলায় উপজেলার ৮ টি ইউনিয়নের প্রতি ইউনিয়নের ৪ টি করে মোট ৩২ দল অংশগ্রহণ করবে।

অধিনায়ক আকবর হোসেন মিয়া সমাজ কল্যাণ সংস্থার প্রধান সমন্বয়ক,অধিনায়ক আকবর হোসেন মিয়ার কনিষ্ঠ পুত্র ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় তার সাথে স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় চতুরিয়া-নবগ্রাম ফুটবল একাদশ ও ছাবিনগর-বড়তলা ফুটবল একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চতুরিয়া-নবগ্রাম ফুটবল একাদশ ১-০ গোলে ছাবিনগর-বড়তলা ফুটবল একাদশকে পরাজিত করে।

প্রধান অতিথি শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই আদর্শ যুব সমাজ গড়তে যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করতে অধিনায়ক আকবর হোসেন মিয়া সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪