মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে গণ্যমান্যদের সন্মাননা স্মারক উপহার দিল ‘সেচ্ছাসেবক সাদা প্রজাপতি’

অনলাইন ডেস্কঃ

গাজীপুর সদর উপজেলার নলজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের নলজানি মোজাদ্দেদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও গাজীপুর ৩ আসনের এমপি অধ্যাপক রোমানা আলী টুসি প্রথমে বিদ্যালয়টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।প্রতিমন্ত্রী’র বক্তব্যে তিনি বলেন, আমি মানুষের জন্য, মানুষের কল্যাণে সারাজীবন কাজ করে যাবো। এছাড়াও তিনি বাংলাদেশের শিক্ষার মান বৃদ্ধিতে যা যা করণিয়, সবই করবেন বলে জানিয়েছেন। এরপর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন তিনি। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্যদেরকে সন্মাননা স্মারক (ক্রেস্ট) তুলে দেন ‘সেচ্ছাসেবক সাদা প্রজাপতি ফাউন্ডেশন’র চেয়ারম্যান আমিরুল ইসলাম মকবুল। যাদেরকে সন্মাননা স্মারক তুলে দেন, তারা হলেন, গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা পারভীন, ভাওয়াল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরকার, ভাওয়ালগড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শাজাহান মিয়া, ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আজগর আলী।

এছাড়াও প্রশাসনের দায়িত্বশীলদের মধ্যে যাদেরকে সন্মাননা স্মারক দেয়া হয়েছে তারা হলেন, গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদ ভূঁইয়া, গাজীপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার লুৎফরন্নেসা, সহকারী পুলিশ সুপার গাজীপুর মিরাজুল ইসলাম, জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইবরাহীম খলিল।

এছাড়াও স্থানীয় গণমান্যদের সন্মাননা স্মারক দেয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪