মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হবিগঞ্জের কন্ঠ’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা সফর ও মিডিয়া বিষয়ক বুনিয়াদি ট্রেনিং সম্পন্ন

অনলাইন ডেস্কঃ

হবিগঞ্জের জনপ্রিয় অনলাইন মিডিয়া হবিগঞ্জের কন্ঠ.কম এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বার্ষিক শিক্ষা সফর ও মিডিয়া বিষয়ক বুনিয়াদি ট্রেনিং অনুষ্ঠিত হয়। সকাল আটটায় হবিগঞ্জ থেকে সাতছড়ি জাতীয় উদ্যান ও তেলিয়াপাড়া মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ এলাকায় বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত হয়। দুপুর দুইটায় হবিগঞ্জ শহরের একটি হল রুমে মিডিয়া বিষয়ক বুনিয়াদি ট্রেনিং অনুষ্ঠিত হয়। হবিগঞ্জের কন্ঠ.কমের সম্পাদক আতিকুল ইসলাম সোহাগের সভাপতিত্বে এবং নির্বাহী সম্পাদক ওমর ফারুক শাবুলের পরিচালনায় ট্রেনিং সেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জনাব মোহাম্মদ নাহিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রেনিং পরিচালনা করেন এডভোকেট এম.এ মজিদ। দৈনিক প্রভাকরের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সহিবুর রহমান, মাধবপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আবুল খায়ের, হবিগঞ্জ নিউজ ২৪ এর নির্বাহী সম্পাদক আব্দুল হাফিজ ভূঁইয়া । এ সময় পত্রিকাটির বিভিন্ন উপজেলা ও পৌরসভার প্রতিনিধিগণ ট্রেনিং এ অংশগ্রহন করেন।

ট্রেনিং শেষে হবিগঞ্জের কন্ঠ.কমের সম্পাদকমন্ডলীর সভাপতি ইউকে কমিউনিটি লিডার জনাব মোস্তাক আহমেদের স্পন্সরে অতিথি এবং ডেলিগেটবৃন্দের মধ্যে টি-শার্ট বিতরণ করা হয়।

এসময় মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ ফয়জুল হক, বাশার আল মামুন,শেখ মোঃ শহিদুল্লাহ, রায়হান চৌধুরী, মোঃ আল মাসুদ, মোঃ ইয়াহিয়া,সাজু আহমেদ, আলাউদ্দিন, হুসাইন আহমদ মির্জা, আব্দুর রহিম, আশরাফুল ইসলাম সুজন, জামিল হোসেন রাজু, আবুল হাসান আল রাসেল, আজহার উদ্দিন, ইয়াসিন আহমেদ, এবাদুর রহমান, ফয়সল আহমেদ,এইচ.এম মহিন , মোঃ জহিরুল ইসলাম, আবদুল আহাদ প্রমুখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪