বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়াইল প্রেসক্লাবের সভাপতির মায়ের ইন্তেকাল

অনলাইন ডেস্কঃ

নড়াইল প্রেসক্লাবের সভাপতি ও জজ কোর্টের অতিরিক্ত পিপি দৈনিক ওশান পত্রিকার সম্পাদক ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো.আলমগীর সিদ্দিকীর মা সাহারে বানু (৮৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে নড়াইল শহরের রুপগঞ্জ এলাকায় ছোট ছেলে দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলুর বাসায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মরহুম সাহারে বানু নড়াইল পৌরসভার মাছিমদিয়া এলাকার বিশিষ্ট সমাজসেবক মৃত আব্দুল মালেক মোল্যার স্ত্রী।

মৃত্যুকালে তিনি ৪পুত্র ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ জোহর মাছিমদিয়া বাড়ির উঠানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নড়াইল প্রেসক্লাবের সভাপতি আলমগীর সিদ্দিকীর মায়ের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচী,নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা নজরুল,নড়াইল প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এনামুল কবীর টুকু, ক্লাবের সব সদস্য ও দৈনিক ওশান পবিারের সদস্যসহ বিভিন্ন পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪