বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়াইলে দুস্থ নারীদের মাঝে ছাগল বিতরণ

অনলাইন ডেস্কঃ

নড়াইলে দুস্থ নারীদের মাঝে বিনাম‚ল্যে ছাগল বিতরন কর্মস‚চী অনুষ্ঠিত হয়েছে। এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় প্রকল্পটি বাস্তবায়ন করছে নবান্ন,নড়াইল।

বৃহস্পতিবার দুপুরে নড়াইল ডিজিটাল লাইব্রেরীর হলরুমে এ উপলক্ষে ছাগল পালন প্রশিক্ষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নবান্নের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা। এসময় প্রশিক্ষক ও বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ মো: রোকনুজ্জামান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মির্জা নজরুল ইসলাম প্রম‚খ।
পৌরমেয়র আঞ্জুমান আরা বলেন, ‘নবান্ন ও এনজিও ফাউন্ডেশনের এই সহায়তা আপনাদের স্বাবলম্বী হবার জন্য। নারীদের কর্মসংস্থান সৃষ্টি হবে পরিবার স্বচ্ছল হবে। আপনি স্বচ্ছল হলে অন্যের কাছে বেশি কথা শুনতে হয়না। এটি নিয়ে বিক্রি করে না খেয়ে লালন-পালন করে বৃদ্ধি করবেন। আপনাদের পরিবারের কাজে লাগবে। এর খোঁজ আমরা নিয়মিত রাখবো বলেও জানান তিনি।’
আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিবর্গ ১৫ জন দুস্থ নারী কে ২টি করে মোট ৩০টি ছাগল বিতরণ করেন। এসময় বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় দুস্থ্যদের কর্মসংস্থান এর অংশ হিসেবে প্রকল্পটি বাস্তবায়ন করছে স্থানীয় সংগঠন নবান্ন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!

স্বত্ব © 2024 আটলান্টিক নিউজ ২৪